সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে প্রতিপক্ষের হামলায় শিশুসহ গুরুতর আহত ২

সিলেটের গোয়াইনঘাট উপজে’লায় প্রতিপক্ষের হা’মলায় এক কন্যা শি’শুসহ দুইজন গুরুতর আ’হত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে নন্দীরগাঁও ইউনিয়নের মানাউরা গ্রাম ও তোয়াকুল ইউনিয়নের জাঙ্গাইল (বীরকুলি) গ্রামের দুই পক্ষের সং’ঘর্ষে তারা আ’হত হন।

স্থানীয় একাধিক বিশ্বস্ত সূত্রে জানা যায়, শুক্রবার (৩০ জুলাই) নন্দীরগাঁও ইউনিয়নের সীমান্তবর্তী মানাউরা গ্রামের মৃ’ত রুসন আলীর ছে’লে আলী হোসেন গোসল করতে তার নিজস্ব পুকুরে যান। পুকুরে পৌঁছার পর দেখতে পান তার পার্শ্ববর্তী তোয়াকুল ইউনিয়নের জাঙ্গাইল (বীরকুলি) গ্রামের মৃ’ত সয়ফুল মিয়ার ছে’লে বশির আহম’দ, আব্দুল্লাহ,সত্তার ও মুতিন পুকুর সংলগ্ন জমিতে চাষ দিচ্ছেন। এছাড়া জমির আইলও কাটছেন। এসময় আলী হোসেনকে দেখে তার পুকুরের পাড় কা’টা শুরু করেন তারা।

এতে আলী হোসেন বাধা দিলে বশির আহম’দ, আব্দুল্লাহ,সত্তার ও মুতিন নিষেধ না মেনে আলী হোসেনের উপর অ’তর্কিত হা’মলা চালান। একপর্যায়ে আলী হোসেনের মা’থায় কোদালের কোপ দেন তারা। এসৃয় আলী হোসেনের ৭ বছর বয়সী কন্যা শি’শু পিতার কাছে এগিয়ে এলে তাকেও ব্যাপক মা’রধর করা হয়। মা’রধরে পিতা ও কন্যা শি’শু মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উ’দ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতা’লে যান।

এ ব্যাপারে সালুটিকর পু’লিশ ত’দন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইস’লাম খান বলেন, মানাউরা গ্রামের আলী হোসেন ও তার কন্যা শি’শুকে আ’হত অবস্থায় তার নিকট আত্মীয়রা সালুটিকর পু’লিশ ত’দন্ত কেন্দ্রে নিয়ে আসেন। আমি তাদেরকে আগে চিকিৎসা নেয়া জন্য বলেছি। চিকিৎসা শেষে তাদের অ’ভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: